Mehedi Hasan Polash 1.0

এমন ধরনের টাইটেল দেখে অবাক হওয়ার কিছু নেই , আমি বরাবরই নিজের নামটা ব্লগে বেশি ব্যাবহার করি যাতে সার্চ ইঞ্জিন আমাকে এড়িয়ে না যায় । তারপরেও আমার নাম দিয়ে অনুসন্ধান করলে সার্চ ইঞ্জিন অনুসন্ধান ফলাফলে সব সময়ই আমার ব্লগকে মাঝে বা শেষে দেখায় ।যাই হোক আগে এই পোস্টের মূল কারনটিতে ফিরে আসি ।
           টাইটেল দেখে আপনি কি ধারনা করছেন কিছু আপডেট হতে চলেছে ? 
হ্যাঁ, আপনার ধারনা সঠিক তবে পুরোপুরি নয় । কারন আপডেট শুধু ব্লগে নয় সাথে আমার ইউটিউব চ্যানেলেও আসছে । ক্যামেরায় সমস্যা থাকার কারনে আগে ইউটিউবে ওয়াই-ফাই এর যে রিভিউ বা আনবক্সিং ভিডিওগুলো আপলোড করা হয়েছে সেগুলোতে ব্লার, নয়েজ, খারাপ অডিও কোয়ালিটি  ইত্যাদি সমস্যা ছিল যার কারনে যেমন ভিডিও দেখতে ও কথা বুঝতে খুবই অসুবিধা হতো এবং এর ফলে রিভিও কম হওয়ায় আমারও ইচ্ছে হতো না নতুন করে কিছু করার। ৫ দিন আগে আমার মামা যে মোবাইল ফোনটি পাঠিয়েছেন তা দিয়ে সর্বোচ্চ ১০৮০ পিক্সেলের এইচডি ভিডিও করা যায় । কষ্ট করে তাড়াতাড়ি মোবাইলটি পাঠানোর জন্য মামাকে অসংখ্য ধন্যবাদ । 

\
ওয়াই-ফাই রাউটার, স্মার্টফোন, অপারেটিং সিস্টেম, আইফোন, আইওএস ৯ সহ আরও নতুন নতুন প্রযুক্তির খবরের আপডেট পেতে আজই সাবস্ক্রাইব করুন আমার ইউটিউব  চ্যানেলে । এখন থেকে ব্লগে বেশিরভাগ খবরের সাথে ফ্রী হিসেবে থাকছে ইউটিউব রিভিউ ।  সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন , আজ এ পর্যন্তই । 

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আইক্লাউড লক কি? লক বাইপাস করার উপায়?

ওয়াইফাই পাসওয়ার্ড চোরদের ব্লক করুন এক নিমিষেই

ওয়াইফাই পাসওয়ার্ড ভুলে গেলে কি করবেন?