টিপি-লিংক TL-WR841N ওয়াইফাই রাউটার আনবক্সিং

টিপি লিংকের রাউটারগুলোর মধ্যে TL-WR841N এই ওয়াইফাই রাউটারটি দুই অ্যান্টেনা বিশিষ্ট সবচেয়ে কম মূল্যের এবং ব্যাপক বিক্রিত ওয়াই-ফাই রাউটার । কম মূল্য বলে ভয় পাওয়ার কিছু নেই , টিপি লিংকের রাউটারগুলো মানের দিক দিয়ে মোটেও খারাপ নয় । এখন হয়তো কাভারেজ, ক্ষমতা নিয়ে চিন্তিত ?
TL-WR841N


উত্তরটি পেলে অবাক হবেন আমার ৩৯০০ টাকা মূল্যের TL-WR841HP ( বর্তমান বাজারদর অনুসারে ) হাই পাওয়ারের ওয়াইফাই রাউটারের সমপরিমাণ কাভারেজ ! এবং রাউটার থেকে ৭৫ মিটার দূরত্বে ( খোলা স্থানে ) ৪-৫ MiB/মেগাবাইটের থ্রোপোর্ট ! নিশ্চয়ই অনেকের এখন ওয়াই-ফাই রাউটারটির দাম জানার খুব প্রয়োজন মনে হচ্ছে । 
বর্তমান বাজারদর অনুসারে এর দাম ২০০০-২২০০ টাকা । যাদের রাউটারটি এবং এর সাথে কি কি রয়েছে তা দেখার প্রয়োজন তারা নিচের আনবক্সিং ভিডিওতে দেখে নিতে পারেন । 


এখনো এর ডিপ রিভিউ তৈরি করা হয়নি , অলসতার কারনে শুধু আনবক্সিংটাই করা হয়েছে । আগামি কিছু দিনের মধ্যেই শীঘ্রই রিভিউ আপলোড করা হবে মেহেদী হাসান পলাশের ইউটিউব চ্যানেল এবং ব্লগে । সবার আগে টিপি লিংক ওয়াই-ফাই রাউটারগুলোর উপর ডিপ  রিভিউ পেতে সাবস্ক্রাইব করুন আমার ইউটিউব চ্যানেলে এবং চোখ রাখুন এই ব্লগে । আজ এ পর্যন্তই । 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আইক্লাউড লক কি? লক বাইপাস করার উপায়?

ওয়াইফাই পাসওয়ার্ড চোরদের ব্লক করুন এক নিমিষেই

ওয়াইফাই পাসওয়ার্ড ভুলে গেলে কি করবেন?