Upvel in Bangladesh

বাংলাদেশের বাজারে নিঃশব্দে প্রবেশ আপভেল ওয়াই-ফাই রাউটার

upvel-in-BD
ক্যালিফোর্নিয়ার এই কোম্পানিটি ২০১০ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে এবং অতি দ্রুত তাদের পণ্য ভালো সাড়া পাওয়ায় বিশ্বের বিভিন্ন দেশে বিক্রয় শুরু করেন। ২০১৫ সালের শেষের দিকে নিঃশব্দে তারা বাংলাদেশের বাজারে প্রবেশ করে তবে মার্কেটিং এর দিকে পিছিয়ে থাকায় এখনও প্রায় সবারই অজানা রয়ে গেছে। আমি নিজেও দ্বিধা-দ্বন্দ্বে রয়েছি এদের রাউটারগুলো অন্যকোন চাইনিজ প্রোডাক্টের রি-ব্র্যান্ডিং নাকি। তবে দোকানের কর্মকর্তাদের তথ্যমতে তাদের ওয়াইফাই রাউটারগুলো সম্পূর্ণ ইউনিক এবং এর বাড়টি সুবিধা হচ্ছে কম বাজেটের ওয়াইফাই রাউটারগুলোতেও রয়েছে 5dBi এর শক্তিশালী অ্যান্টেনা ও ইউএসবি(USB-2.0)। USB-2.0 এর সাহায্যে আপনি সহজেই সংযোগ করতে পারবেন আপনার ইন্টারনেট মোডেম, পেনড্রাইভ, হার্ডডিস্ক, প্রিন্টারসহ আরও অনেক ধরনের প্রয়োজনীয় ইউএসবি ডিভাইস। 
upvel-wireless-bd
৩জি/এলটিই এন ১৫০ রাউটার 

বিসিএস কম্পিউটার সিটিতে একটি দোকানের মাধ্যমে প্রাথমিকভাবে তারা ওয়াইফাই পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করেছেন এবং সেখানের প্রায় সবাই তাদের সকল ওয়াইফাই সম্পর্কে স্বচ্ছ এবং বিস্তারিত ধারণা দিতে সক্ষম। 
আমি নিজে এখনও তাদের কোন পণ্য কিনিনি তাই তাদের ডিভাইসগুলোর মান সম্পর্কে তেমন কিছু বলতে পারছিনা। শুধুমাত্র সেখান থেকে তোলা কিছু প্রোডাক্টের ছবি সংগ্রহ করেছি, যাদের দেখার ইচ্ছা রয়েছে তারা দেখে নিতে পারেন। 
upvel-wireless  
upvel

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আইক্লাউড লক কি? লক বাইপাস করার উপায়?

ওয়াইফাই পাসওয়ার্ড চোরদের ব্লক করুন এক নিমিষেই

ওয়াইফাই পাসওয়ার্ড ভুলে গেলে কি করবেন?