হ্যাকার থেকে হ্যাক প্রুফ করে নিন ওয়াইফাই রাউটার!

দেশের খ্যাতনামা হ্যাকার গ্রুপ 3xp1r3 (এক্সপায়ার সাইবার আর্মি) র সদস্য দ্বারা লিখিত ওয়াইফাই রাউটার সুরক্ষিত করার একটি সুন্দর সাজানো গোছানো ছবিসহ পিডিএফ বই নিয়ে নিন ফ্রীতে। 
হ্যাক প্রুফ করে নিন আপনার ওয়াইফাই রাউটার


ওয়াইফাই হ্যাকিং নিয়ে আমরা প্রায় সময়ই চিন্তিত থাকে, হয়তো কেউ পাশের বাসার ওয়াইফাইটি হ্যাক করবে কিভাবে তার উপায় নেট ঘেঁটে বের করার চেষ্টায় রত আবার অন্যজন ইন্টারনেটের কম গতি পাচ্ছেন বলে ওয়াইফাই কেউ হ্যাক করল কিনা তা নিয়ে মনের ভেতর চলছে দ্বিধা-দ্বন্দ্ব।যারা নিজেদের ওয়াইফাই রাউটারের সুরক্ষা চান তাদের সাথেই রয়েছি আমি। আপনাদেরকে এর আগেও ওয়াইফাই সুরক্ষা করার সহজ একটি পদ্ধতি ওয়াইফাই ম্যাক ফিল্টারিং সম্পর্কে বলেছি। 
আর WPA2-PSK এর কথা আশা করি আপনাদের সবারই জানা রয়েছে। তারপরেও যদি কারো অজানা মনে হয় বা গুগল করে না বুঝতে পারেন তাহলে পরের পোস্টে সে সম্পর্কে আলোচনা করব।
আপনাদের জন্য রয়েছে টিপি-লিংক ওয়াইফাই রাউটার সুরক্ষিত করার আরও কয়েকটি উপায় তাও আবার পিডিএফ আকারে একটি বইতে। দেশের খ্যাতনামা হ্যাকার গ্রুপ 3xp1r3 (এক্সপায়ার সাইবার আর্মি) র 
ফোরাম মডারের পিয়াসী মন  দ্বারা লিখিত । এতে থাকছে খুব সহজেই কিভাবে হ্যাকিং এর হাত থেকে রক্ষা করা যায় নিজের ওয়াইফাই রাউটারটিকে আর সাথে বোনাস পাচ্ছেন ঝামেলাহীন ও নিরাপদে ওয়াইফাই ব্যবহারের সুযোগ। 
ওয়াইফাই রাউটার সুরক্ষিত করার উপায়  
  

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আইক্লাউড লক কি? লক বাইপাস করার উপায়?

ওয়াইফাই পাসওয়ার্ড চোরদের ব্লক করুন এক নিমিষেই

ওয়াইফাই পাসওয়ার্ড ভুলে গেলে কি করবেন?