Daraz.com বিক্রি করছে নকল শাওমি পাওয়ার ব্যাংক

বাংলাদেশের অনলাইন শপ Daraz.com.bd বিক্রি করছে নকল শাওমি পাওয়ার ব্যাংক । Daraz.com sold fake xiaomi power banks multiple times to me.
বিখ্যাত দারাজ ডট কম বাংলাদেশ(দেখুন www.daraz.com.bd) এর ভণ্ডামিঃ
২৪ আগস্ট অর্ডার করি দুটি Xiaomi mi v2 10000mAh পাওয়ার ব্যাংক, জার ডেলিভারি পাই ২ সেপ্টেম্বর। কিন্তু প্রোডাক্ট হাতে পাওয়ার পর আমি হতাশ, অরিজিনাল কিনা তা পরীক্ষা করার জন্য যে কোডটি রয়েছে তা https://www.mi.com/en/verify/ এখানে দিয়ে পরীক্ষা করলে কিছুই আছেনা। একটু পর প্যাকেটে ভালো করে লক্ষ্য করে দেখি লেখা http://chaxunmi.cn/ !! আমি তো অবাক, একটু গুগল ঘেঁটে দেখি এটি একটি ফেক ওয়েবসাইট যা হুবাবু mi.com/verify এর মত দেখতে। শাওমির অফিসিয়াল ফোরামে এটি নিয়ে একটি পোস্ট দেখি যার লিংক- http://en.miui.com/thread-1113758-1-1.html
এরপর বুঝতে আমার বাকি নাই। দিলাম রিটার্ন ৪ সেপ্টেম্বর, ভুয়া প্রোডাক্ট ধরায় দিসে বুঝতে পেরে আমার হয়ে দারায নিজেই আরেকটি অর্ডার করে দিল। এবার ১২ সেপ্টেম্বর পেলাম হাতে নকল chaxunmi পাওয়ার ব্যাংক, ফেরত দিব সাথে সাথে কিন্তু পাঠাইছে পাঠাও এ ক্লরিয়ার করে যাতে সাথে সাথে ফেরত না দিতে পারি। এরপর দিন যায়, বারবার ফোন দেই, মেইল করি প্রোডাক্ট আর রিটার্ন নেয়না। আজকে অন্য নাম্বার থেকে কল দিলে উল্টা পিকাপ, আপনি যে ইমেইল দিয়ে কিনেছেন সেই ইমেইল থেকে মেইল করে প্রমান দেখান। অথচ, আমি কিন্তু ২ বার প্রমাণসহ মেইল করেছি তাতেও নাকি কাজ হবেনা। অন্যদিকে আমার একাউন্ট থেকে অর্ডার বিবরণী গায়েব করে দিয়েছে। Daraz app এর মাধ্যমে রিটার্নের ব্যবস্থাও রাখেনি।
প্রমাণসহ তাই বাধ্য হয়ে প্রতারণা থেকে সাধারন ক্রেতাদের বাঁচাতে ভিডিওটি শেয়ার করলাম। আপনাদেরও শেয়ার করার অনুরোধ রইল

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আইক্লাউড লক কি? লক বাইপাস করার উপায়?

ওয়াইফাই পাসওয়ার্ড চোরদের ব্লক করুন এক নিমিষেই

ওয়াইফাই পাসওয়ার্ড ভুলে গেলে কি করবেন?